ম্যাবস্ আইটি ক্যারিয়ার সেখশনে আপনাকে স্বাগতম!

এই মুহূর্তে ম্যাবস্ আই.টি থেকে শুধুমাত্র অ্যাফিলিয়েট মার্কেটিং অপশনটি অ্যাক্টিভ আছে। আমাদের কোম্পানিতে এখন কোন লোক নেয়া হচ্ছেনা। আমাদের কোম্পানিতে কোন পদে লোক নেওয়া হলে এখানে আপনি তথ্য পাবেন।

আমি কি ​ম্যাবস্ আই.টি অ্যাফিলিয়েট মার্কাটার হিসেবে কাজ করতে পারবো?

উত্তরঃ ​ম্যাবস্ আই.টি অ্যাফিলিয়েট সুবিধা শুধুমাত্র আমাদের সিলভার এবং গোল্ড মেম্বাররা পাচ্ছে। আপনি ম্যাবস্ আই.টি -এর অ্যাফিলিয়েট হিসেবে কাজ করতে চাইলে আপনাকে মেম্বারশিপ আপগ্রেড করে নিতে হবে এবং আপনি ম্যাবস্ আই.টি -এর অ্যাফিলিয়েট হিসেবে কাজ করে আমাদের কোম্পানি থেকে ইনকাম করতে পারবেন।

আমি কি ​ম্যাবস্ আই.টি অ্যাফিলিয়েট মার্কাটার হিসেবে কত টাকা ইনকাম করতে পারবো?

উত্তরঃ ​ম্যাবস্ আই.টি অ্যাফিলিয়েট হিসেবে আপনি ৩০% রেভেনিউ শেয়ার পাবেন। আপনার মাধ্যমে কেউ যদি ম্যাবস্ আই.টি -তে একাউন্ট করে এবং সে যদি তার মেম্বারশিপ আপগ্রেড করে তাহলে প্রতি মাসেই আপনি ৩০% রেভেনিউ শেয়ার পাবেন। যেমনঃ আপনার মাধ্যমে কেউ যদি ম্যাবস্ আই.টি-তে সিলভার মেম্বারশিপ গ্রহন করে তাহলে আপনি ৩০০ টাকা করে প্রতি মাসেই কমিশন পাবেনয যত দিন আপনার রেফারকরা স্টুডেন্ট মেম্বারশিপ আপগ্রেড করবে।

ম্যাবস্ আই.টি এর সাথে আপনার অনলাইন ক্যারিয়ার গড়ুন

ঘরে বসে অনলাইন মার্কেটিং শিখুন। ডিজিটাল মার্কেটিং এর বেসিক থেকে অ্যাডভান্স শিখতে ম্যাবস্ আই.টি দিচ্ছে আপনাকে ঘরে বসে প্রশিক্ষণ এর সুযোগ।

[ডিজিটাল মার্কেটিং ট্রেইনার এবং ম্যাবস্ আই.টি ফাউন্ডার]

লাজুক হাসান(ডিজিটাল মার্কেটিং ট্রেইনার)

আমি লাজুক হাসান অনলাইন মার্কেটার এবং উদ্যোক্তা । আমি ৭ বছরেরও বেশি সময় ধরে অনলাইন মার্কেটিং এ কাজ করছি এবং কিছুটা সফলতা পেয়েছি । আমি বলবনা যে আমি ১০০% সাকসেস । তবে হ্যা, আমার সফলতায় আমি সন্তুষ্ট ।

আমার দেখা মতে বাংলাদেশ এর অনেক তরুন-তরুনী পড়াশুনার পাশাপাশি অনলাইনে কাজ করে স্বাবলম্বী হতে চান এবং নিজের ক্যারিয়ার গড়তে চান। আমি নিজে অ্যাফিলিয়েট মার্কেটিং এ কাজ করি এবং বিশেষ করে ডিজিটাল মার্কেটিং বিষয় নিয়ে দীর্ঘ দিন যাবত কাজ করছি এবং আমার রিসার্চ আমি শেয়ার করার জন্য এই মেম্বারশিপ সাইটটি তৈরি করেছি ।